প্রচ্ছদ আন্তর্জাতিক টেকনাফ মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

টেকনাফ মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

116
0
টেকনাফ মডেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়।
টেকনাফ মডেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়।

সরাসরি টেকনাফের সাধারণ মানুষের সমস্যার কথা জানতে   টেকনাফ মডেল থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়।
শনিবার (১২ মার্চ) সকাল ১১ টার দিকে টেকনাফ মডেল থানার মাঠে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়েছে।


এ সভায় সাধারন জনগণ, সচেতন ব্যাক্তিবর্গ,  এলাকার সুধিজন,  জনপ্রতিনিধি ও কমিউনিটি পুলিশের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি’র বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পুলিশ সুপার(এসপি) মোঃ হাসানুজ্জামান (পিপিএম)।
প্রধান অথিতির বক্তব্য পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম)বলেন,মাদক ও সন্ত্রাস,মানব পাচার প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি জন প্রতিনিধি সহ সমাজের সকল পেশাজীবি মানুষদের এগিয়ে আসতে হবে।


তিনি আরও বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদককের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স নীতি অনুস্বরণ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে। সভায় আগত বিভিন্ন জনের বক্তব্য শুনেন এবং তাদের বক্তব্য শুনের যথাযথ সমাধান করার জন্য থানার অফিসার ইনচার্জ কে নির্দেশ প্রদান করেন।


যে সব মাদক ব্যবসায়ীরা ইয়াবা ও মাদক নিয়ে আটক হয়ে জেলে গেছে।জেল থেকে এসে যারা আবারও মাদক ব্যবসায় সম্পৃক্ত হচ্ছে।তাদের কে কঠোর নজধারিতে রাখা হয়েছে এবং কক্সবাজার জেলা সহ টেকনাফ অঞ্চল থেকে মাদক ও সন্ত্রাস,মানবপাচার রোধে কঠোর অভিযান পরিচালনা করার জন্য নিদের্শ প্রদান করেন সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের।


এসময় উপস্থিত ছিলেন উখিয়া-টেকনাফ জোনের সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সাকিল আহমদ বিপিএম,টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান,টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বি ইসলাম,টেকনাফ উপজেলা আ’লীগের সভাপতি মাস্টার জাহিদ হোসেন সহ জনপ্রতিনিধিগন।

আব্দুল্লাহ আল সম্রাট- কক্সবাজার